ফিলিস্তিনিদের উপর ইসরাইলি হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ সমাবেশ - BANGLA KHOBOR | বাংলা খবর

Breaking News


Friday, October 20, 2023

ফিলিস্তিনিদের উপর ইসরাইলি হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ সমাবেশ

 

ফিলিস্তিনিদের উপর ইসরাইলি হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ সমাবেশ
ফিলিস্তিনিদের উপর ইসরাইলি হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ সমাবেশ

নাজমুল হাসান নিরব, ফরিদপুর প্রতিনিধি:

ফিলিস্তিনিদের উপর ইসরাইলি গণহত্যার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। শুক্রবার বেলা দুইটার সময় যুব উলামা কল্যাণ পরিষদ ফরিদপুরের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।


 বাদ জুম্মা শহরের জনতা ব্যাংকের মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মুজিব সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাবে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত জনসভায় বক্তারা ইসরাইল বাহিনীর এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করেন। 


বক্তারা বলেন, যুগের পর যুগ ফিলিস্তিনি মুসলিম সম্প্রদায়ের উপরে নির্যাতন হলেও জাতিসংঘ এবং ওআইসি তারা নীরব দর্শকের ভূমিকা পালন করছেন। তাদের এ নিয়ে কোন মাথা ব্যাথা নেই। তারা শুধু কথায় কথায় মানবতার বুলি আওড়ালেও ফিলিস্তিনি জনগণদের উপর ‌দীর্ঘদিন ধরে এই নির্মম অত্যাচারের ‌কথা স্বীকার করতে লজ্জাবোধ করেন।



বক্তারা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‌ ফিলিস্তিনি জনগণের পাশে দাঁড়ানোর জন্য ‌ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। 


বক্তারা ইসরাইলি সকল পণ্য ‌বর্জন একই সাথে ‌ অবিলম্বে ইসরাইলি আগ্রাসন বন্ধ করার জন্য ‌ জাতিসংঘের নিকট আহ্বান জানান। 


অনুষ্ঠানে যুব ওলামা কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা শামসুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুফতি মোস্তফা কামালের সঞ্চালনায় ‌বক্তব্য রাখেন ফিলিস্তিনি নাগরিক আল হানিফ, ইমাম কল্যাণ ফাউন্ডেশনের সহ-সভাপতি ‌ মাওলানা মনসুর আহমেদ, ইমাম কল্যাণের নির্বাহী সদস্য মাওলানা আবু বকর সিদ্দিক, যুব ও উলামা কল্যাণ পরিষদের সহ-সভাপতি ‌ মুফতি আসাদুজ্জামান, সহ-সভাপতি মুফতি তানভীর আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি আবু নাসির, সহ-সাধারণ সম্পাদক ‌ মাওলানা ইয়াকুব, সাংগঠনিক সম্পাদক ‌ মুফতি মুস্তাফিজুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে পরবর্তী পর্বে ‌ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


এদিকে এই সমাবেশকে সফল করতে বিভিন্ন স্থান থেকে হাজার হাজার তৌহিদী জনতা সমাবেশ স্থলে উপস্থিত হয়। 




No comments:

Post Top Ad

Responsive Ads Here