ফরিদপুরে-২ আসনে আচরণবিধি লঙ্ঘন করায় নৌকা প্রার্থীর সমর্থককে জরিমানা - BANGLA KHOBOR | বাংলা খবর

Breaking News


Sunday, December 31, 2023

ফরিদপুরে-২ আসনে আচরণবিধি লঙ্ঘন করায় নৌকা প্রার্থীর সমর্থককে জরিমানা

 

ফরিদপুরে-২ আসনে আচরণবিধি লঙ্ঘন করায় নৌকা প্রার্থীর সমর্থককে জরিমানা
ফরিদপুরে-২ আসনে আচরণবিধি লঙ্ঘন করায় নৌকা প্রার্থীর সমর্থককে জরিমানা

নাজমুল হাসান নিরব, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী ক্যাম্পে খাবার বিতরণের আয়োজন করায় মঞ্জুরুল ইসলাম(৪৫) নামের এক ব্যক্তিকে চার হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সালথা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাৎ হোসেন। 


রোববার বেলা দেড়টার দিকে উপজেলার রামকান্তপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের অন্তর্গত বাহিরদিয়া গ্রামে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় সালথা থানার পুলিশ সদস্যগণ উপস্থিত থেকে সহযোগিতা করেন।


জানা গেছে, রোববার দুপুরের দিকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বাহিরদিয়া গ্রামে নৌকার সমর্থক মঞ্জুরুল ইসলাম নামক এক ব্যক্তি খাবার বিতরণের আয়োজন করছিল। খবর  পেয়ে সেখানে অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে চার হাজার টাকা জরিমানা করা হয়।


অভিযানের বিষয়টি নিশ্চিত করে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাৎ হোসেন বলেন আচরণবিধি লঙ্ঘন করে খাবার বিতরণের আয়োজন চলছে  এমন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়েছে। আচরণবিধি প্রতিপালনে আমাদের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

No comments:

Post Top Ad

Responsive Ads Here